Home / আজকের পত্রিকা / কাহালুতে বিভিন্ন স্থান থেকে আসা ২৪ ব্যক্তি হোম কোয়ারেন্টিনে, ১২ জনের নমুনা প্রেরণ/

কাহালুতে বিভিন্ন স্থান থেকে আসা ২৪ ব্যক্তি হোম কোয়ারেন্টিনে, ১২ জনের নমুনা প্রেরণ/

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গত কয়েকদিনে করোনা সংক্রামন এলাকাসহ বিভিন্ন এলাকা থেকে আসা মোট ২৪ ব্যক্তিকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলাম জানান, গত ৩ এপ্রিল থেকে শুরু করে গতকাল সোমবার পর্যন্ত বিভিন্ন স্থান থেকে এখানে আসা মানুষের সংখ্যা ২৪ জন। তার তথ্যমতে ঢাকা থেকে ৪ জন, নারায়নগঞ্জ থেকে ৮ জন, গাজীপুর থেকে ৬ জনসহ দেশের বিভিন্ন এলাকা তারা এখানে আসেন। এরা বেশীরভাগই গার্মেন্টস কর্মি ও শ্রমিক। সুত্রমতে বিভিন্ন এলাকা থেকে আসা ব্যক্তিরা যাতে অন্য মানুষের সংস্পর্শে না যায়, তার জন্য চৌকিদার পাহারা দিচ্ছে। এদিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ যাকারিয়া রানা জানান, করোনা পরীক্ষার জন্য গতকাল পর্যন্ত অত্র উপজেলার মোট ১২ জনের নমুনা সংগ্রহ করে বগুড়া সিভিল সার্জনের মাধ্যমে রাজশাহী মেডিক্যালে পাঠানো হয়েছে। এদের মধ্যে আইসোলেশনে থাকা ১ ব্যক্তিসহ কয়েকজনের রিপোটে করোনা সনাক্ত হয়নি। সম্প্রতি বিভিন্ন এলাকা থেকে আসা কয়েকজনের নমুনা পাঠানো হলেও সেই রিপোট এখনো পাওয়া যায়নি। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান জানান, বিভিন্ন এলকা থেকে আসা ব্যক্তিরা আমাদের নজদারীতে রয়েছে।

কাহালুতে আওয়ালীগ নেত আঃ মান্নান কর্মহীন
মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করলেন
কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ করোনার প্রাদুর্ভাবে কাহালু উপজেলার বিভিন্ন স্থানে কমহীন হয়ে পড়া মানুষের মাঝে গতকাল সোমবার খাদ্য সামগ্রী বিতরন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঃ মান্নান । তার সাথে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ডাঃ আব্দুল হাকিম, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক রঞ্জন কুমার প্রাং, আওয়ামীলীগ নেতা সাফিকুল ইসলাম সফিক, আঃ আলীম, ইউপি মেম্বার বাবলা প্রমুখ।

বিশিষ্ট সমাজ সেবক আহছানুল হক
কাহালুতে কর্মহীন মানুষের মাঝে
খাদ্য সামগ্রী বিতরন করলেন
কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গতকাল সোমবার কাহালুর নারহট্ট ইউনিয়নের বিভিন্ন এলকায় বিশিষ্ট সমাজ সেবক অধ্যাপক এ, এন, এম আহছানুল হক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন নারহট্ট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন তালুকদার বেলাল, আওয়ামীলীগ নেতা সাফিকুল ইসলাম সফিক, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক রঞ্জন কুমার প্রমুখ।

মুনসুর রহমান তানসেন
কাহালু, বগুড়া
তাং ১৩/০৪/২০২০

Please follow and like us:

Check Also

 ১০ মে, ২০২০ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া এক রোগীকে দাফন করা হচ্ছে। করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email

Website Design, Developed & Hosted by ALL IT BD