Home / জাতীয় / মাদকবিরোধী অভিযানে আটক সাত

মাদকবিরোধী অভিযানে আটক সাত

মাদকবিরোধী পৃথক অভিযানে রাজধানী ও কুমিল্লা থেকে ৭ ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১০। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৯৮৮টি ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার ও গতকাল সোমবার গেন্ডারিয়া, যাত্রাবাড়ী ও কুমিল্লার দাউদকান্দিতে অভিযান চালিয়ে আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১০ এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মো. কাইয়ুমুজ্জামান খান।

আটককৃতরা হলো- রনি ঢালী (৩৭), রানা ঢালী (২৫), রবিন (৩২), ডালিম (৩০), জয়নাল (২৮), শহীদুল ইসলাম (২৯) ও  তাইজুল ইসলাম (১৮)। র‌্যাবের দাবি তারা পেশাদার মাদক ব্যবসায়ী।

তিনি জানান, গোয়েন্দা তথ্যে আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ৭টার দিকে উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমানের নেতৃত্বে গেন্ডারিয়ার রজনী চৌধুরী রোডে অভিযান চালানো হয়। অভিযানে রনি ঢালি ও রানা ঢালি নামে মাদক ব্যবসায়ী সহোদরকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২৮৫টি ইয়াবা ও ইয়াবা ব্যবসায় ব্যবহৃত ৩টি মোবাইল উদ্ধার করা হয়।

এর আগে, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিপিএসসি (ক্রাইম প্রিভেনশন স্পোশালাইজড কোম্পানি) এর কমান্ডার উপ-পরিচালক আলী রেজা রাব্বি’র নেতৃত্বে দাউদকান্দির গৌরিপরে অভিযান চালানো হয়। এ সময় রবিন ও ডালিম নামে দুই মাদক ব্যবসায়ীকে ৮০৩টি ইয়াবা ও ২টি মোবাইলসহ আটক করা হয়।

একই দিন রাতে সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মো. আবুল কালাম আজাদ এর নেতৃত্বে যাত্রাবাড়ীর ধোলাইপাড়ে অভিযান চালানো হয়। এ সময় ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৯০০ ইয়াবা, ৩টি মোবাইল ও ২ হাজার টাকা উদ্ধার করা হয়। এসব ঘটনায় আটক ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

Please follow and like us:

Check Also

 ১০ মে, ২০২০ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া এক রোগীকে দাফন করা হচ্ছে। করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email

Website Design, Developed & Hosted by ALL IT BD