Home / জাতীয় / সিংড়ায় ভুয়া চিকিৎসক আটক, এক বছর কারাদণ্ড

সিংড়ায় ভুয়া চিকিৎসক আটক, এক বছর কারাদণ্ড

সিংড়ায় ভুয়া চিকিৎসক আটক, এক বছর কারাদণ্ড

নাটোরের সিংড়ায় আব্দুস সালাম (৩৮) নামে এক ভুয়া চিকিৎসককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে সেবা ক্লিনিক মালিককে ৫ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

রোববার (১০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চলনবিলের তাড়াশ বরুহাস সড়কের বালুয়া বাসুয়া এলাকায় পলিপস অ্যান্ড পাইলস সেন্টারে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) সুশান্ত কুমার মাহাতো এই দণ্ডাদেশ দেন। আব্দুস সালাম উপজেলার বালুয়া বাসুয়া এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. নেয়ামুল আলম জানান, আব্দুস সালাম একজন প্রকৃত ডাক্তার না হয়েও উপজেলার তাড়াশ-বারুহাস সড়কের বালুয়া বাসুয়া এলাকায় পলিপস অ্যান্ড পাইলস সেন্টার নামে একটি প্রতিষ্ঠান খুলে বসেন। সেখানে সাইনবোর্ড টানিয়ে দীর্ঘদিন ধরে চিকিৎসার নামে প্রতারণা করে মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে আসছিলেন বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

এ অবস্থায় খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো আজ সন্ধ্যার দিকে ওই প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন। এসময় ডাক্তারী কাগজপত্রসহ তার প্রতিষ্ঠানের যথোপযুক্ত কাগজপত্র দেখাতে ব্যর্থ হন আব্দুস সালাম। এসময় তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন। রাতেই তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, পরে পেট্রোবাংলা মহল্লার সেবা মেডিকেলে নানা অনিয়মের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও দীপ মেডিকেল সার্ভিসেস ও দেশ মেডিকেল সেন্টারেও ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সতর্কবাণী প্রদান করেন।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) সুশান্ত কুমার মাহাতো  এ তথ্য নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Check Also

দেশে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১৬৮, নতুন শনাক্ত ৫৬৪///

 ৩০ এপ্রিল, ২০২০ স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। ফাইল ছবি দেশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email

Website Design, Developed & Hosted by ALL IT BD