Breaking News
Home / বিশেষ খবর / ধুনটে স্কুল ছাত্রীকে আটকে রেখে ধর্ষনের অভিযোগ : প্রেমিক আটক

ধুনটে স্কুল ছাত্রীকে আটকে রেখে ধর্ষনের অভিযোগ : প্রেমিক আটক

বগুড়ার ধুনট উপজেলার এক স্কুল ছাত্রী প্রেমিকের হাত ধরে নিখোঁজ হওয়ার ৬দিন পর জামালপুর উপজেলার এক চর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অফিল উদ্দিন (২৫) নামের এক কথিত প্রেমিককে আটক করা হয়েছে। এদিকে ওই স্কুল ছাত্রীকে আটকে রেখে ধর্ষনের অভিযোগ উঠেছে তার প্রেমিকের বিরুদ্ধে। আটককৃত অফিল লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার রুদ্রস্বর গ্রামের নাজির উদ্দিন ওরফে নজু শেখে ছেলে।

জানা যায়, ধুনট উপজেলার গোপালনগর ইউএকে উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থীর সাথে মোবাইল ফোনে রং-নাম্বারের মাধ্যমে অফিল উদ্দিনের পরিচয় হয়। ওই শিক্ষার্থী ধুনটের গোপালনগর ইউনিয়নের মহিশুরা গ্রামের বাসিন্দা এবং এক জনপ্রতিনিধির কন্যা। নিয়মিত ফোনালাপে অফিলের সঙ্গে ওই স্কুল ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে স্কুল ছাত্রীর সঙ্গে দেখা করতে চায় অফিল। প্রেমিকের সঙ্গে দেখা করতে ১৩ বছর বয়সী ওই শিক্ষার্থী গত ১৬ অক্টোবর সকাল ১১টায় বাড়ি থেকে বের হয়। এরপর সে বাড়ি না ফেরায় তার জনপ্রতিনিধি বাবা গত ১৮ আগস্ট ধুনট থানায় মেয়েকে অপহরণের অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান ও ধুনট থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। প্রায় ৩০ ঘন্টা অভিযান চালিয়ে ২২ অক্টোবর (বৃহস্পতিবার) দুপুর সাড়ে ১২টায় জামালপুর জেলার ইসলামপুর উপজেলার সাপধরী ইউনিয়নের চর দিঘাইল গ্রামের একটি টিনশেড ঘর থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এসময় পুলিশ কথিত প্রেমিক অফিল উদ্দিনকে আটক করেছে।

আটককৃত অফিল উদ্দিন জানায়, মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়ের সূত্রধরে ওই স্কুল ছাত্রীর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে গত ১৬ আগস্ট ওই ছাত্রী বগুড়া চারমাথা বাসষ্ট্যান্ড এলাকায় তার সাথে দেখা করতে আসে। পরে প্রেমিকাকে সঙ্গে নিয়ে অফিল বগুড়া থেকে ট্রেনে বোনারপাড়ায় যায়। পরে প্রেমিকাকে নিয়ে নলছিয়া গ্রাম থেকে যমুনা নদী পার হয়ে চর দিঘাইল গ্রামে চাচাতো ভাই এর বাড়িতে আশ্রয় নেয় অফিল উদ্দিন। অভিযোগ রয়েছে, স্বজনদের কাছে স্ত্রী হিসেবে পরিচয় দিয়ে আটকে রেখে কয়েক দিন যাবত ওই স্কুল ছাত্রীকে ধর্ষন করেছে অফিল উদ্দিন। এক প্রশ্নের জবাবে অফিল উদ্দিন জানায়, ওই স্কুল ছাত্রীকে সে বিবাহ করেনি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, মোবাইল ফোনে রং-নাম্বারের মাধ্যমে ওই স্কুল ছাত্রীর সাথে পরিচয় ঘটে অফিল উদ্দিনের। সে ব্যক্তি জীবনে বিবাহিত ও এক সন্তানের জনক। কিন্তু মিথ্যা পরিচয় দিয়ে মোবাইল ফোনে ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক তৈরী করে। এরপর ওই ছাত্রীকে ফুঁসলিয়ে অপহরন করে এবং আটকে রেখে ধর্ষন করেছে। ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে জামালপুর জেলার ইসলামপুর উপজেলার সাপধরী ইউনিয়নের যমুনা নদীর চর দিঘাইল গ্রাম থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার এবং কতিথ প্রেমিক অফিলকে আটক করেছে। এক প্রশ্নের জবাবে ওসি ইসমাইল হোসেন বলেন, উদ্ধারকৃত স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষা ও চিকিৎসার উদ্যোগ নেওয়া হয়েছে। এ ঘটনায় আটক অফিল উদ্দিনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please follow and like us:

Check Also

মহাসড়কে কোন দেশের গতিসীমা কত?

একনজরে দেখে নিন বিশ্বের বিভিন্ন দেশের মহাসড়কে গতিসীমা কত৷ বাংলাদেশ ২০১৫ সালের ১১ই আগস্ট বাংলাদেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email
Facebook
Twitter

Website Design, Developed & Hosted by ALL IT BD